“গোপনে খ্রিস্টান বানাচ্ছে, হাতিয়ে নিচ্ছে টাকা”ইসলামের শত্রু: ফিনলে গার্ড ও তার সহযোগী ঢাকায়

ফিনলে গার্ড ও তার সহযোগী ঢাকায়
গোপনে খ্রিস্টান বানাচ্ছে, হাতিয়ে নিচ্ছে টাকা

ডেসটিনি রিপোর্ট

মহানবী হজরত মোহাম্মদ (সা.)-এর ব্যঙ্গাত্মক ছবি প্রকাশকারী ডেনমার্কের নাগরিক ফিনলে গার্ড জেনসেন এবং তার অন্যতম সহযোগী নব্য খ্রিস্টান ফ্রান্সিস আরিফ গোপনে বাংলাদেশে অবস্থান করছেন। গোপনে তারা গরিব মানুষকে আর্থিকসহ নানা প্রলোভন দেখিয়ে খ্রিস্টান বানাচ্ছেন। এছাড়া সরকারি-বেসরকারি কোম্পানির কাছ থেকে বস্নাকমেইল করে হাতিয়ে নিচ্ছে কোটি কোটি টাকা। এসব ব্যক্তিকে দেশ থেকে বিতাড়িত করার জন্য ইসলামী দলগুলো দুর্বার আন্দোলনের প্রস্তুতি নিচ্ছে বলে এক সংবাদ সম্মেলনে জানানো হয়। গতকাল মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক তাহাফফুজে শানে নবুওয়াত বাংলাদেশ এ সংবাদ সম্মেলন করে।
নেতৃবৃন্দ লিখিত বক্তব্যে বলেন, ইসলাম ও মুসলিমবিদ্বেষী সব অপশক্তি ঐক্যবদ্ধভাবে ইসলামের বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। পৃথিবীর কোথাও এমন কোনো
ভূখ- নেই যেখানে মুসলমানরা স্বচ্ছন্দে, স্বাভাবিকভাবে জীবনযাপন করতে পারছে। কোথাও কোরআন অবমাননা, আলেম-ওলামাদের হয়রানি, কোথাও সরাসরি বিশ্ব মাববতার মুক্তির দূত মহানবী হজরত মোহাম্মদকে (সা.) নিয়ে ব্যঙ্গাত্মক কার্টুন অঙ্কন করে বিশ্বের দরবারে মুসলামনদের হেয় করা হচ্ছে। আন্তর্জাতিক ইসলামবিধ্বংসী ষড়যন্ত্রের অংশ হিসেবে গত কয়েক বছর আগে ডেনমার্কের ড্যানিশ পত্রিকার কার্টুনিস্ট ফিনলে গার্ড জেনসেনের অাঁকা রাসুলকে (সা.) নিয়ে ব্যঙ্গাত্মক একটি কার্টুন প্রকাশ করেন। যে কার্টুনের প্রতিবাদে গোটা মুসলিম দুনিয়া বিক্ষোভে ফেটে পড়ে। ডেনমার্কের মুসলিম জনতা ও সাধারণ বিবেকবান নাগরিকের অব্যাহত আন্দোলনের মুখে এ জঘন্য অপরাধের সঙ্গে জড়িতরা তখনই গোপনে দেশ ত্যাগ করে। সম্প্রতি আন্তর্জাতিক ও বাংলাদেশের বিভিন্ন পত্রিকায় অত্যন্ত উদ্বেগজনক একটি সংবাদ প্রকাশিত হয়েছিল। সংবাদগুলোতে বলা হয়, ডেনিশ পত্রিকায় মহানবী হজরত মোহাম্মদকে (সা.) নিয়ে কার্টুন অঙ্কনকারী ফিনলে গার্ড জেনসেন দীর্ঘদিন ধরে বাংলাদেশে অবস্থান করে মুসলমানদের গোপনে খ্রিস্টান করছেন। প্রতিক্রিয়াশীল এবং উগ্রবাদী খ্রিস্টান গ্রুপের মদদে ফিনলে গার্ড জেনসেনের ভয়ঙ্কর কার্যকলাপ কয়েক বছর ধরে এ দেশে চললেও বাংলাদেশের গোয়েন্দাদের নজরে এখনো পড়েনি। ডেনমার্কের নাগরিক ফিনলে গার্ড কয়েক বছর ধরে ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে আসেন। তিনি একজন কুখ্যাত হ্যাকারও বটে। বিভিন্ন সময় হ্যাকিং করে বাংলাদেশসহ বিভিন্ন দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের ব্যবসায়িক তথ্য চুরি করে বস্নাকমেইল করছে। ভয়ভীতি বা অন্য কোনো উপায়ে হাতিয়ে নিচ্ছে কোটি কোটি টাকা। সেই টাকা দিয়ে বাংলাদেশের মুসলমানদের খ্রিস্টান বানানোর কাজ করছে। তার এ কাজে প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে সহায়তা করছে নব্য খ্রিস্টান আরিফ নিয়াজী। যদিও ধর্ম গ্রহণের পর সে নাম ধারণ করেছে ফ্রান্সিস আরিফ। খ্রিস্টান ধর্ম গ্রহণের পর ফিনলে পুনার ঢাকার বাসিন্দা আরিফকে কয়েক কোটি টাকার ব্যবসা পাইয়ে দেন এবং ফিলিপাইনের এক খ্রিস্টান নারীকে বিয়ে করেন। তিনি বর্তমানে গুলশানের বাড়ি নং ২৭, ফ্ল্যাট বি-১, সড়ক ১২৬-তে খ্রিস্টান স্ত্রীসহ বসবাস করছেন। তারা দুজন এ বাড়িতে এক রকম স্থায়ী বসবাস করছেন। গুলশান ১ নম্বরে ফিনলের একটি ব্যবসায়ী প্রতিষ্ঠান আছে। ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসে ইসলামের প্রকাশ্য এ দুশমন ব্যবসার অন্তরালে মূলত দরিদ্র মুসলমানদের টাকার লোভসহ নানা প্রলোভন দেখিয়ে খ্রিস্টান বানানোর কাজ করছেন। খ্রিস্টান বানানোর কাজে ফিনলে গার্ড ও আরিফ বিভিন্ন খ্রিস্টান মিশনারিজ ও খ্রিস্টান ধনকুবেরদের কাছ থেকে শত শত কোটি টাকা অনুদানও নিচ্ছেন। পাশাপাশি বাংলাদেশের জ্বালানি, বিদ্যুৎ, গার্মেন্ট সেক্টরসহ বড় বড় ব্যবসা প্রতিষ্ঠানে নানা উপায়ে বস্নাকমেইল করছেন। বিভিন্ন অসৎ পন্থায় অর্থ আদায় করছেন_ যা ফ্রান্সিস আরিফের নামে পরিচালিত টাইমলি ইনভেস্টমেন্ট নামের প্রতিষ্ঠানে জমা হচ্ছে। এ অর্থ দিয়ে ফ্রান্সিস আরিফ বাংলাদেশে গোপনে মিশন বাস্তবায়ন করছে। ইতিমধ্যে এ চক্রটি বাংলাদেশের কয়েক হাজার মুসলমানকে খ্রিস্টান বানাতে সক্ষম হয়েছে। এছাড়া আরিফের বিরুদ্ধে দুদকের একটি মামলার বিচার প্রক্রিয়াধীন আছে।
হাফেজ মাওলানা আতাউর রহমান আতিকী স্বাক্ষরিত বক্তব্যে আরো বলা হয়, তাদের বিতাড়িত করা না হলে আগামী দুমাসের মধ্যে সারাদেশের ৬টি জেলায় মহাসমাবেশ এবং ঢাকায় সর্বশেষ মহাসমাবেশ করা হবে। একই সঙ্গে ইসলামী ও অন্য সমমনা দলগুলোও এ আন্দোলন শরিক হবে। এ সময় অন্য নেতারা উপস্থিত ছিলেন।

http://www.dainikdestiny.com/index.php?view=details&type=main&cat_id=1&menu_id=1&pub_no=390&news_type_id=1&index=4

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s